১৯ মে ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত
আজকের ক্রাইম নিউজে চুয়াডাঙ্গার মনোহরপুর বৈশাখী মেলার নামে জুয়ার আসর সংবাদ প্রকাশিত হওয়ায় রাতে প্রশাসনের হানা

আজকের ক্রাইম নিউজে চুয়াডাঙ্গার মনোহরপুর বৈশাখী মেলার নামে জুয়ার আসর সংবাদ প্রকাশিত হওয়ায় রাতে প্রশাসনের হানা

মাহমুদ হাসান রনি,দামুড়হুদা(চুয়াডাঙ্গা) প্রতিনিধি: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মনোহরপুর আমতলা গ্রামীণ বৈশাখী মেলার নামে জুয়ার আসর শিরোনামে আজকের ক্রাইম নিইজে সংবাদ প্রকাশিত হওয়ার পরে র‍্যাফেল ড্র নামে জুয়া অবৈধ লটারির টিকিট ভর্তি ২টি ও খালি ২০টি ড্রাম জব্দ করেছে ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা মমতাজ ও জীবননগর থানার পুলিশের একটি চৌকস দল। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে জীবননগর উপজেলা নির্বাহী অফিসার হাসিনা মমতাজ এ অভিযান পরিচালনা করেন।
২৫ এপ্রিল থেকে উপজেলার মনোহরপুর আমতলা মাঠে গ্রামীণ বৈশাখী মেলার অবৈধ লটারীর টিকিট জেলার বিভিন্ন স্থানে অটো ভ্যানে করে বিক্রি করে আসছিল। বিষয়টি নিয়ে এলাকার লোকজনের আপত্তি থাকা সত্বেও কতিপয়কে ম্যানেজ করে চলছিল এ কার্যক্রম। এছাড়াও গভীর রাতে চালানো হচ্ছিল জুয়ার আসর । বিষয়টি উপজেলা প্রশাসনকে অবহিত করা হলে কোন কর্ণপাত বা ব্যবস্থা গ্রহণ না করলে জেলা প্রশাসককে অবহিত করা হয়।এছাড়া আজকের ক্রাইম নিউজে সংবাদ প্রকাশিত হলে জেলা প্রশাসক উপজেলা নির্বাহী কর্মকর্তাকে নির্দেশ দেন ব্যবস্হা গ্রহণের।জেলা প্রশাসক ড কিসিঞ্জার চাকমার নির্দেশে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তিনি মেলার মাঠ থেকে ২টি টিকিট ভর্তি বাক্স ও ২০টি খালি বাক্স জব্দ করেন। অভিযান পরিচালনা করে উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা মমতাজ। ওই দিন রাত ১১টার দিকে টিকিটে ড্র করার কথা থাকলে থানা পুলিশের একটি দল পুরো কার্যক্রম বন্ধ করে দেন।
জীবননগর উপজেলা নির্বাহী অফিসার হাসিনা মমতাজ বলেন, অবৈধভাবে লটারীর টিকিট বিক্রি করার খবরে আমরা মাঠে যায়। সেখান থেকে ২টি লটারি ভর্তি ও ২০টি খালি লটারির বক্স জব্দ করে থানায় পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, প্রাথমিকভাবে তাদের সর্তক করা হয়েছে, তারা নিষেধ উপেক্ষা করে কার্যক্রম পরিচালনা করলে এরপর আরও কঠোর পদক্ষেপ নেওয়া হবে।
মাহমুদ হাসান রনি

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019